আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

বগুড়ায় শ্যালকের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দুলাভাই বোরহান আলীকে (৩০) আটক করেছে পুলিশ। গতকাল শনিবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া সদর উপজেলার গোয়ালগাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত বোরহান আলী জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বেলঘড়িয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। তিনি দির্ঘদিন থেকে  বগুড়া শহরে বাসা ভাড়া নিয়ে থাকত  সেখানে স্থানীয় এক ফটোকপির দোকানে কর্মচারি হিসেবে কাজ করতো।

পুলিশ সুত্রে জানাযায়, শনিবার সকাল ৮টার দিকে বোরহান তার শ্বশুর বাড়িতে যায়। বাড়ীতে  তার শ্যালকের স্ত্রীকে একা  থাকায় জোর পুর্বক তাকে ধর্ষণ করে। পরে  শ্যালকের স্ত্রীর  সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গোয়ালগাড়ি মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, ধর্ষককে আটকের পাশাপাশি ভিকটিমকে আমরা আমাদের হেফাজতে নিয়েছি। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে ।

 বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করে ভিকটিমকে পরিবারের হেফাজতে দেয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...